বুধবার, ৯ মে, ২০১২

হাসির গল্প


আপনার মেয়েকে ভালোবাসি
এক ডেপো ছোকরা একজন কন্যার পিতার কাছে গিয়ে জিজ্ঞাসা করলেন স্যার প্রেম জিনিসটা কেমন ?
কন্যার পিতাঃ প্রেম হলো স্বর্গীয় জিনিস, এর স্বাদ যে জীবনে পায়নি তাকে ঘৃনা করি
ছোকরাঃ আমি আপনার মেয়েকে ভালোবাসি

ইচ্ছে পূরণ
প্রেমিকার বাবা : তুমি কি আমার মেয়ের সব ইচ্ছে পূরণ করতে পারবে?
প্রেমিক : জি পারব
প্রেমিকার বাবা : এত শিওর হচ্ছ কি করে?
প্রেমিক : আপনার মেয়ে বলেছে, সে আমাকে ছাড়া কিছুই চায় না!

এত কিছুর পর আমাদের কে আর বিয়ে করবে
বহুদিন ধরে ছেলে আর মেয়েটি দেখা করছেসম্পর্ক বেশ অন্তরঙ্গ পর্যায়ে পৌঁছেছে কিন্তু ছেলেটি বিয়ের সিদ্ধান্ত নিচ্ছেই নাশেষ পর্যন্ত মেয়েটি বলল, ‘তোমার কি মনে হয় না, আমাদের বিয়ে করার সময় হয়েছে?’
দীর্ঘশ্বাস ছেড়ে ছেলেটি বলল, ‘এত কিছুর পর আমাদের কে আর বিয়ে করবে, বলো?’
ট্যাক্সি ডাকতে গেছেন
বাড়ি থেকে পালাচ্ছে এক তরুণীগেটের কাছে অপেক্ষা করছে তার প্রেমিকউভয়ের মধ্যে কথা হচ্ছে-
প্রেমিক : তোমার বাবা টের পাননি তো?
প্রেমিকা : উনি বাসায় নেই
প্রেমিক : বল কী? এত রাতে বাসার বাইরে?
প্রেমিকা : আমাদের জন্য ট্যাক্সি ডাকতে গেছেন

তিনটা টিকিট কেন
প্রেমিকঃ প্রিয়া, দারুন একটা মুভি এসেছেহাউসফুল যাচ্ছেতিনটা এডভান্স টিকিট কেটে এনেছি
প্রেমিকাঃ তিনটা টিকিট কেন? আমরা তো মাত্র দুজন!
প্রেমিকাঃ টিকিট তো আমাদের জন্য আনিনিএনেছি তোমার মা, বাবা আর ভাইয়ের জন্যতারা সিনেমা দেখতে গেলেই আমি চলে আসব

বিয়ের পরে যেগুলো হবে
-যখন আমরা বিয়ে করব, তখন তোমার যত দুঃখ-কষ্ট, সব আমি তোমার সঙ্গে ভাগ করে নেব
-আমার কোনো দুঃখ-কষ্ট নেই
-আমি তো বিয়ের আগের কথা বলছি নাবলছি বিয়ের পরে যেগুলো হবে !!

ভালোবাসার পরীক্ষা
প্রেমিকাঃ তুমি কি আমায় ভালোবাস?
প্রেমিকঃ বিশ্বাস না হলে পরীক্ষা করো?
প্রেমিকাঃ ধরো তোমার শার্টের পকেটে মাত্র বিশ টাকা আছে, তা থেকে আমি পনের টাকা চাইলাম, তুমি দিতে পারবে?
জরুরি টাকাটায় প্রেমিকা চোখ পরেছে দেখে, বিব্রত প্রেমিক নিজেকে সামলে নিয়ে বললো, কেনো পারবো না, একশবার পারবো তবে পরীক্ষা তারিখটা একটু পিছানো যায় না

২টি মন্তব্য: